ঢাকা ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনী-৩ আসনের সাবেক এমপি হাজী রহিম উল্লাহ গ্রেপ্তার 

ফেনী-৩ আসনের সাবেক এমপি হাজী রহিম উল্লাহ গ্রেপ্তার 

ফেনীর দক্ষিন পশ্চিমীয় উপকূলীয় উপজেলা সোনাগাজী দাগনভুইয়া উপজেলা নিয়ে গঠিত ফেনী-৩ আসনের সাবেক সাংসদ সদস্য (এমপি) হাজী রহিম উল্লাহকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-২)। শনিবার বিকেলে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে র‍্যাব-২ এর একটি আভিধানিক দল তাকে গ্রেপ্তারে সক্ষম হয়েছে।

র‍্যাপিড আ্যাকশান ব্যাটালিয়ান-২ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানিয়েছে ফেনীতে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ফেনীর সোনাগাজী এলাকায় টমটম চালক জাফর আহাম্মদকে কুপিয়ে হত্যা মামলার অন্যতম আসামি এই ফেনী-৩ আসনের সাবেক সাংসদ হাজী রহিম উল্লাহ।

হাজী রহিম উল্লাহ বিরুদ্ধে গ্রেপ্তার সহ পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ ও সংশ্লিষ্ট প্রশাসনের হাতে হস্তান্তর সহ সকল রাষ্ট্রের আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।রহিম উল্লাহ ২১ বছর সৌদি আরবের জেদ্দায় প্রবাসী ছিলেন তিনি বাংলাদেশের আওয়ামী লীগের সৌদি আরবের জেদ্দা শাখার সভাপতি ছিলেন। তিনি ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফেনী-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। হাজী রহিম উল্লাহর ছেলে জানান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ন্যাক্কারজনক নারকীয় হত্যাকাণ্ডে তার পিতা উপস্থিত না থেকেও হত্যা মামলার আসামি হয়েছেন।

ফেনী,সোনাগাজী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত